Buy Crypto
Pay with
Markets
NFT
New
Downloads
English
USD

আমি কিভাবে একজন Binance P2P মার্চেন্ট হতে পারি?

2022-05-12

প্রধান উল্লেখযোগ্য বিষয়সমূহ:

  • Binance P2P হল একটি সহজে-ব্যবহারযোগ্য প্ল্যাটফর্ম যা ব্যবহারকারীদেরকে অন্য ব্যবহারকারীদের সাথে সরাসরি ক্রিপ্টোকারেন্সি ক্রয় এবং বিক্রি করার সুযোগ প্রদান করে।

  • Binance P2P-এ মার্চেন্টরা বিশেষ প্রচার, আরো অধিক ট্রেডিং ট্যুলে প্রবেশাধিকার, যাচাইকৃত ব্যাজ, এক্সক্লুসিভ গ্রাহক সহায়তা এবং আরো অনেক কিছুসহ সুবিধাগুলো উপভোগ করতে পারেন।

Binance P2P-তে আপনার ক্রিপ্টো অভিজ্ঞতাকে আরো এগিয়ে নিতে চান? Binance P2P-তে একজন মার্চেন্ট হওয়ার সুবিধাগুলো আবিষ্কার করুন। 

  

পিয়ার-টু-পিয়ার বা P2P ট্রেডিংয়ে মধ্যস্থতাকারী বা তৃতীয় পক্ষ ছাড়াই ব্যবহারকারীদের মধ্যে সরাসরি ক্রিপ্টোকারেন্সি লেনদেন হয়। প্রথাগত এক্সচেঞ্জের বিপরীতে, কোনো P2P মার্কেটপ্লেসে ক্রিপ্টো ক্রয় ও বিক্রয়ের মধ্যে চার্ট ও বাজার সূচক অন্তর্ভুক্ত নেই। 

ব্যবহারকারীদের জন্য আরো ভালো তারল্য ও প্রতিযোগিতামূলক মূল্য প্রদানের উদ্দেশ্যে Binance চালু করেছে একটি গ্লোবাল P2P মার্চেন্টস প্রোগ্রাম যাতে P2P প্ল্যাটফর্মে মার্চেন্ট হিসেবে ফিয়াট ও ক্রিপ্টো অ্যাক্সেস থাকা ব্যবহারকারীদের নথিভুক্ত করা যায়। 

আপনি যদি আপনার স্থানীয় কমিউনিটির মধ্যে ফিয়াট ও ক্রিপ্টো ট্রেড করার একটি নিরাপদ উপায় খুঁজে থাকেন তাহলে Binance P2P শুরু করার জন্য একটি দুর্দান্ত স্থান। এটি একটি ব্যবহারকারী-বান্ধব ফিয়াট কারেন্সি ট্রেডিং প্ল্যাটফর্ম প্রদান করে যেখানে আপনি ট্রেডিং বিজ্ঞাপন পোস্ট করে এবং P2P ট্রেড সম্পন্ন করে লাভ করতে পারেন। 

একজন P2P মার্চেন্ট কী? 

Binance P2P মার্কেটপ্লেসে তারল্য প্রদানে P2P মার্চেন্টরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তারা আমাদের P2P প্ল্যাটফর্মে ফিয়াট কারেন্সি পেমেন্ট সলিউশন প্রদান করে আরো অধিক সুবিধা উপভোগ করতে পারেন এবং মুনফা করতে পারেন। 

একজন P2P মার্চেন্ট কেন হবেন? 

শিল্পের-নেতৃস্থানীয় নিরাপত্তা

Binance P2P এর প্রতিটি ট্রেড নিরাপদ ও ন্যায্য লেনদেন নিশ্চিত করতে আমাদের এসক্রো পরিষেবার মধ্য দিয়ে যায়। কোনো একজন ক্রেতা তাদের অর্ডার সম্পন্ন করলে, আমরা আপনার ক্রিপ্টোকারেন্সি একটি অস্থায়ী জমায় ধরে রাখি যতক্ষণ না উভয় পক্ষই লেনদেন সফল হয়েছে বলে নিশ্চিত করেন। লেনদেনের সময় কোনো সমস্যা দেখা দিলে মার্চেন্টরা আপিল করতে পারেন এবং আমাদের গ্রাহক পরিষেবা সমস্যাটির মধ্যস্থতা করবে।

এক্সক্লুসিভ গ্রাহক সহায়তা

আপনার যদি Binance P2P ট্রেডিং প্ল্যাটফর্ম বিষয়ে কোনো জিজ্ঞাসা থাকে বা কোনো সমস্যার সম্মুখীন হন তাহলে আপনি দ্রুত Binance এর গ্রাহক সহায়তা দলের কাছ থেকে সরাসরি সহায়তা চাইতে পারেন। আমাদের গ্রাহক সহায়তা দল লাইভ চ্যাট সাপোর্টের মাধ্যমে আপনার অনুরোধের দ্রুত প্রতিক্রিয়া প্রদান করবে। 

শুধুমাত্র মার্চেন্টদের জন্য বিশেষ প্রচার

Binance P2P প্রায়ই শুধুমাত্র মার্চেন্টদের জন্য বিশেষ ফি ডিসকাউন্ট প্রচার চালু করে। মার্চেন্টদের P2P মিটআপ, ইভেন্ট ও অনলাইন ওয়েবিনারেও প্রবেশাধিকার থাকবে।  

আপনার ট্রেডিং কাস্টমাইজ করুন

300টিরও বেশি পেমেন্টের পদ্ধতি যেগুলো মধ্যে SEPA, ক্যাশ অ্যাপ এবং ব্যাংক ট্রান্সফার অন্তর্ভুক্ত এবং 70টিরও বেশি স্থানীয় ফিয়াট মুদ্রাসহ, Binance P2P স্পট ট্রেডিং এর মতো প্রচলিত পদ্ধতির তুলনায় আরো কাস্টমাইজযোগ্য ট্রেডিং অভিজ্ঞতা প্রদান করে। 

অ্যাডভান্সড বিজ্ঞাপন ব্যবস্থাপনা

বিজ্ঞাপন ও ট্রেডিং কার্যক্রম আরো ভালোভাবে পরিচালনা করতে মার্চেন্ট পোর্টালের মাধ্যমে Binance P2P মার্চেন্টরা আরো ট্রেডিং টুল ব্যবহার করতে পারেন। অধিকন্তু, যাচাইকৃত মার্চেন্টরা বিজ্ঞাপন পোস্ট করার জন্য মার্কেটের সর্বনিম্ন ফি উপভোগ করতে পারেন, 0% থেকে 0.35% পর্যন্ত। 

যাচাইকৃত ব্যাজ

তাদের ডাকনামের পাশাপাশি সকল যাচাইকৃত মার্চেন্টগণ একটি হলুদ ব্যাজ পেয়ে থাকেন। যাচাইকৃত মার্চেন্টদের বিশ্বাসযোগ্যতা বেশি এবং তাদের অফারগুলো হলুদ ব্যাজবিহীনদের তুলনায় স্বতন্ত্র থাকবে 

আজই Binance-এ P2P মার্চেন্ট হয়ে উঠুন

আপনি কি একজন P2P মার্চেন্ট হতে আগ্রহী? Binance-এ লগ ইন করে "একজন মার্চেন্ট হন"-এ ক্লিক করুন। একবার আপনি আপনার পরিচয় যাচাইকরণ ও এসএমএস বা ইমেইল অথেন্টিকেশন সম্পন্ন করার পরে Binance P2P মার্চেন্ট হিসেবে আবেদন করার আগে আপনাকে আপনার স্পট অ্যাকাউন্টে একটি নির্দিষ্ট পরিমাণ BUSD জমা করতে হবে। 

সকল শর্তাবলী পূরণ করে আপনার আবেদন জমা দেওয়ার পরে, আপনি যোগ্য হলে আমাদের P2P টিম কয়েকদিনের মধ্যে আপনার সাথে যোগাযোগ করবে।

 

Binance P2P সম্পর্কে আরো তথ্যের জন্য আপনি নীচে থাকা আমাদের সহায়ক সংস্থানগুলো পড়তে পারেন:

দাবিত্যাগী ঘোষণা: Binance P2P পরিষেবাগুলোর আপনার ব্যবহার এবং Binance P2P পরিষেবাগুলোর মধ্যে অন্তর্ভুক্ত বা ব্যবহারযোগ্য সকল তথ্য অন্যান্য কনটেন্টের (তৃতীয় পক্ষেরগুলোসহ) দায়িত্ব কেবলমাত্র আপনার। আমাদের একমাত্র দায়িত্ব হল ক্রিপ্টো লেনদেন পরিচালনা করা। যদি না আইনে অন্যভাবে বলা না থাকে তাহলে সকল পেমেন্টই সম্পন্ন হওয়া মাত্র চূড়ান্ত বলে বিবেচিত হবে। কোনো সম্পন্ন হওয়া পেমেন্ট থেকে উদ্ভূত কোনো বিরোধ সমাধান করার অধিকার বা বাধ্যবাধকতা Binance P2P প্ল্যাটফর্মের নেই। সম্পন্ন হওয়া কোনো পেমেন্টে আপনার ক্ষতির জন্য Binance P2P প্ল্যাটফর্ম বা মার্চেন্টরা দায়ী থাকবে না।